খুলনা, বাংলাদেশ | ১৫ আশ্বিন, ১৪৩১ | ৩০ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৫ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১১৫২
  সরকারি চাকরিতে প্রবেশের বয়স বৃদ্ধির বিষয়ে কমিটি গঠন, ৭ কর্মদিবসের মধ্যে কমিটি পরামর্শ দিবে: জনপ্রশাসন সচিব
  কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ফিলিপনগর ইউপি চেয়ারম্যান মো. নঈম সেন্টুকে গুলি করে হত্যা

অভিন্ন চাকুরী বিধিমালা ও চাকুরী স্থায়ীকরণের দাবিতে পল্লী বিদ্যুৎ কর্মীদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট

বাগেরহাটে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড ও পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের অভিন্ন চাকুরী বিধিমালা এবং অস্থায়ী কর্মচারীদের চাকুরী স্থায়ীকরণের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। সোমবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে বাগেরহাট জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বাগেরহাট পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মাচারীরা এই কর্মসূচি পালন করেন।

এসময় বাগেরহাট পল্লী বিদ্যুৎ সমিতির মহাব্যবস্থাপক (জিএম) সুশান্ত রায়, উপ-মহাব্যবস্থাপক মো. শহিদুল ইসলাম, সহকারি মহাব্যবস্থাপক (এজিএম) মো. নাজমুল হাসান, পারভেজ আলম, মো. রিপন বিশ্বাস, মিটার রিডার মো. আরিফুল ইসলাম, মো. শহিদুল ইসলাম, শফিকুল ইসলাম, তবিবুর রহমান, লুটা মল্লিকসহ পল্লী বিদ্যুতের বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

মানববন্দনকারীরা বলেন, পল্লী বিদ্যুৎ সমিতি দেশের ১৪ কোটি মানুষকে বিদ্যুৎ সেবা দিয়ে থাকেন। কিন্তু এই সমিতির সদস্যরা বৈষম্যের স্বীকার। বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড মাঠে কোন কাজ না করলেও, তারা সমিতির কর্মচারীদের থেকে অনেক বেশি সুবিধা ভোগ করেন। বিদ্যুৎ বিভাগের এই দুটি প্রতিষ্ঠানের কর্মচারীদের জন্য অভিন্ন চাকুরী বিধিমালা প্রনয়ন করতে হবে। দেশের ৮০টি পল্লী বিদ্যুৎ সমিতিতে যেসব অস্থায়ী কর্মচারী রয়েছেন, তাদের সকলের চাকুরী স্থায়ী করার দাবি জানান তারা।

দাবিগুলো হচ্ছে, বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড ও পল্লী বিদ্যুৎ সমিতির সকলের একই ধরনের চাকুরী বিধিমালা প্রনয়ন।৮০টি পল্লী বিদ্যুৎ সমিতিতে যেসব অস্থায়ী কর্মচারী রয়েছে, তাদের চাকুরী স্থায়ীকরণ।

খুলনা গেজেট/এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!